নি'খোঁজ আরিয়ানের ম'রদেহ পাওয়া গেলো ডোবায়

মাত্র দুই সপ্তাহের জন্য মায়ের সাথে নানাবাড়ি বেড়াতে এসেছিলো ৬ বছরের শি'শু ফয়সাল মেহরাব আরিয়ান। বাড়ির পাশে খেলতে গিয়ে হঠাৎ করেই নি'খোঁজ।

দু’দিন পর বৃহস্পতিবার (২৯ অক্টোবর) নানাবাড়ির পাশেই একটি ডোবায় মিললো আরিয়ানের ম'রদেহ। বৃহস্পতিবার নগরের হালিশহর এলাকার এ ব্লক বাসস্ট্যান্ডের পাশের একটি নির্মাণাধীন ভবনের পাশের পুকুর থেকে আরয়ানের ম'রদেহ উ'দ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হালিশহর থা'নার ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) মো. রফিকুল ইস'লাম। তিনি বলেন, পরিবারের সঙ্গে বেড়াতে এসে নিখোজ হয়েছিলো আরিয়ান। নি'খোঁজের তিন দিন পর চট্টগ্রাম নগরীর হালিশহর এ ব্লক আব্দুপাড়া পুকুরে ভাসমান অবস্থায় শি'শুটির ম'রদেহ উ'দ্ধার করে পু'লিশ।

তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিআইডির ক্রা'ইম সিন ইউনিট টিম। ঘটনাটি আত্মহ'ত্যা নাকি দুর্ঘ'টনা যাচাইবাছাই করা হচ্ছে।

প্রসঙ্গত, ২৭ অক্টোবর সন্ধ্যা ৬টায় নি'খোঁজ হয়েছে উল্লেখ করে ওই রাতেই তার মা মা'রজান আক্তার পাহাড়তলী থা'নায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন।

জানা গেছে, আরিয়ানের নানার বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জে। শাপলা আবাসিক তার নানার বাসা। তার আড়াই মাসের একটি ছোট বোন রয়েছে।

Back to top button

You cannot copy content of this page