ধোনির শি'শুকন্যাকে ধ'র্ষণের হু'মকি

প্রতিদিনই বিশ্বের বিভিন্ন দেশে একাধিক নারী ধ'র্ষণ আর নি'র্যাতনের শিকার হচ্ছেন। ধ'র্ষণ এক সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। ধ'র্ষকদের লালসা থেকে রেহাই পাচ্ছে না শি'শুরাও। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৩তম আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে না পারায় ভা'রতের দুটি বিশ্বকাপ জয়ী সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পাঁচ বছর বয়সী শি'শুকন্যা জিভাকে ধ'র্ষণের হু'মকি দেয়া হয়েছে।

ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস চলতি আসরে সর্বশেষ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাত্র ১৬৭ রানের টার্গেট তাড়া করতে নেমে ১০ রানে হেরে যায়।

নিশ্চিত জেতা ম্যাচে হেরে যাওয়ার পর ধোনির কন্যাকে জড়িয়ে ইনস্টাগ্রাম, টুইটার এবং ফেসবুক পোস্টে ওই হু'মকি দেয়া হয়।এক পোস্টে লেখা হয়েছে, তেরি বেটি জিভাকা রেপ করুঁ?

অবশ্য এ ব্যাপারে ধোনির এবং তার স্ত্রী' সাক্ষী এখনও কোনো প্রতিক্রিয়া জানাননি। তারা যদি পু'লিশের দ্বারস্থ হন, সাইবার আইনে মা'মলা করতে পারেন।

ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস তিনবার আইপিএল শিরোপা জিতে নেয়। তবে চলতি আসরে ইতিমধ্যে ৬ ম্যাচে অংশ নিতে ৪টিতে হেরে গ্রুপ পর্বথেকেই ছিট'কে যাওয়ার শ'ঙ্কায়।দলের এমন পারফরম্যান্সের কারণেই ধোনিকে নিয়েকঠোর সমালোচনা হচ্ছে।

Back to top button

You cannot copy content of this page