চুপিসারে যাকে বিয়ে করলেন অ'ভিনেত্রী শার্লিন ফারজানা

জনপ্রিয় মডেল ও অ'ভিনেত্রী শার্লিন ফারজানা অনেকটা চুপিসারেই বিয়ে করেছেন। পাত্র বিশিষ্ট ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হক।

জানা যায়, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে বিশিষ্ট ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হকের সঙ্গে বনানীর নিজস্ব বাসাতে বাগদান হয় শার্লিনের। শুধু তাই নয়, সে বছরের ২৩ নভেম্বর দুই পরিবারের সম্মতিতে এক ঘরোয়া আয়োজনে গুলশানের এক অ'ভিজাত রেস্তোরায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

বিয়ের আয়োজনে ছিলেন হোসেন মোহাম্ম'দ (দুবাই)। বিয়ের অনুষ্ঠানের বর ও কনের পোশাকে ছিলো জেকে ফরেইন ব্র্যান্ড ও শার্লিনস সিগনেচার।

বিয়ের খবর পেয়ে শার্লিন ফারজানার সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি স্বীকার করে জানান, ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে তিনি বিয়ে করেন এহসানুল হককে।

শার্লিন বলেন, আমি আনন্দিত চ'মৎকার একজন মানুষের সঙ্গে জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়টা শুরু করতে পেরে। সবার কাছে দোয়া চাই। আমাদের জন্য দোয়া করবেন যেন সুখী হই আম'রা।

শার্লিন অ'ভিনীত ‘উনপঞ্চাশ বাতাস’ সিনেমা মুক্তির কথা ছিলো ২০১৯ সালের শেষদিকে। সেই ছবির প্রচারে অংশ নিতে হবে ভেবে নিজের বিয়ে নিয়ে বড় কোনো আয়োজন করেননি তিনি। পরে ছবিটির মুক্তি পিছিয়ে যায়। তখন বিয়ের রিসিপশনের আয়োজন পরিকল্পনা করতে করতে করো'না হানা দেয়।

শার্লিন বলেন, দুই দুইবার পরিকল্পনা করেও সবাইকে নিয়ে অনুষ্ঠানটি করা যায়নি। এবার ভাবছি আগামী জানুয়ারি মাসে কাছের মানুষদের নিয়ে একটা গেট টুগেদার করবো। সবার দোয়া নেবো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নতুন একটা জার্নি, নতুন একজন মানুষ জীবনে বিশেষ হয়ে এসেছেন। অনেক নতুন মানুষ প্রিয়জন হয়েছেন। জানাশোনার একটা ব্যাপার আছে। এসব কারণেই একটু আড়ালে ছিলাম। তাছাড়া দীর্ঘদিন ধরে তো করোনারও প্রকোপ যাচ্ছে। এটাও একটা কারণ। তবে আসছে বছর থেকে আবারও নিয়মিত হবো অ'ভিনয়ে।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগীতার বিজয়ী হয়ে শোবিজে পথচলা শুরু করেন মিষ্টি হাসির মে'য়ে শার্লিন ফারজানা। এরপর বেশ কিছু নামীদামি ফ্যাশন হাউজের মডেল হয়ে এবং কিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে পরিচিতি পান।

তবে অমিতাভ রেজা চৌধুরীর ‘গ্রামীণফোন’ ও গাজী শুভ্রর ‘সিলন চা’-এর বিজ্ঞাপনের মডেল হয়ে রাতারাতি আলোচনায় চলে আসেন তিনি। সেই চাহিদা থেকেই কাজ শুরু করেন নাট'কে।

সিনেমাতেও নাম লিখিয়েছেন সময়ের অন্যতম মেধাবী এই অ'ভিনেত্রী। মুক্তির অ'পেক্ষায় রয়েছে তার ‘উনপঞ্চাশ বাতাশ’ সিনেমাটি।

Back to top button

You cannot copy content of this page