তিশার স্প'র্শে গিয়েই তাহসান করো'নায় আ'ক্রান্ত, তারা এখন রুমে ব'ন্দি

অ'ভিনেত্রী তানজিন তিশার করো'নায় আ'ক্রান্তের খবর জানা যায় গত সোমবার। এরপর জানা যায়, অ'ভিনেতা তাহসান খানের দেহেও করো'নাভাই'রাস শনাক্ত করা হয়েছে। মূলত তানজিন তিশার সংস্প'র্শে গিয়েই তাহসান আ'ক্রান্ত হয়েছেন।
শুক্রবার বিকেলে অ'ভিনেতা তাহসান সাংবাদিকদের উদ্দেশ্যে পাঠানো এক বার্তায় নিজের স্বাস্থ্য নিয়ে বর্তমান অবস্থার কথা তুলে ধরেন তাহসান।

তাহসান বলেন, অ'ভিনেত্রী তানজিন তিশার করো'না আ'ক্রান্ত হওয়ার খবর পাওয়া মাত্রই সঙ্গত কারণে আমি সেলফ আইসোলশনে আছি। কারণ গত সপ্তাহে মু'স্তফা কামাল রাজের পরিচালনায় ‘মানি মেশিন’ এর শুটিংয়ে তানজিন তিশা ছিলেন আমা'র সহ-অ'ভিনেত্রী। এই সপ্তাহে সামান্য কিছু উপসর্গ দেখা দেয়ায় আমি করো'না পরীক্ষা করি। এরপরই জানতে পারি, আমিও করো'না পজিটিভ।

পাঠানো বার্তায় দেশের তারকা এই কণ্ঠশিল্পী ও অ'ভিনেতা বলেন, আমা'র অ'সুস্থতার খবর জানতে সোশাল হেন্ডেলগুলোতে অসংখ্য বার্তা পাচ্ছি, প্রায় সবাই আমা'র শরীরের বর্তমান অবস্থা জানতে চাইছেন। তাদের উদ্দেশে বলি, এই মুহূর্তে আমা'র শরীরে জ্বর নেই, শরীরে হালকা দুর্বলতা ছাড়া অন্য কোনো সিরিয়াস উপসর্গ ও নেই।

টেস্টের রেজাল্ট পাওয়ার পর থেকেই আইসোলেশনে আছেন তাহসান খান ও তানজিন তিশা। মানে দু’জনই আলাদা রুমে ব'ন্দি। শুটিং ও সব কাজ বাতিল করেছেন তারা।

তানজিন তিশা বলেন, শুটিং করলে আমা'র সংস্প'র্শেও অনেকে আসবেন। তাই ভাবলাম, কাজ শুরু করার আগে আমা'র নিজের, পরিবারের এবং সহকর্মীদের নিরাপত্তার কথা ভেবে টেস্ট করা দরকার। এখন আমি আমা'র রুমে একা আছি। মা খাবার দিয়ে যাচ্ছেন।

তানজিন তিশা বলেন, সবাই দোয়া করবেন। আমি এখন ভালো আছি। শরীরে খানিকটা জ্বর, সর্দি ও কাশি আছে। এছাড়া খাবারের স্বাদ না পাওয়া ছাড়া আর কোনো সমস্যা হচ্ছে না।

Back to top button

You cannot copy content of this page