করো'না সংকট রোধে কাজ করে যাচ্ছেন সফিকুর রহমান ভূইয়া

সারা'বিশ্বের ন্যায় করো'না মহামা'রী থেকে রেহাই পায় নি বাংলাদেশ। বাংলাদেশের এই করো'না সংকট কাটিয়ে তোলার জন্য লকডাউন, জনগণের নিকট ত্রাণ পৌঁছে দেওয়া ও চিকিৎসা সেবা নিশ্চিত করা সহ নানাপ্রকার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ সরকার। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা এগিয়ে এসেছেন এই করো'না সংকট মোকাবিলায়।

তেমনি একজন পর্দার আড়ালে থেকে হাজীগঞ্জ বাসীর জন্য বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে এবং বিছিন্ন ভাবে পাঁচ শতাধিক পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির মেম্বার হাজীগন্জ উপজে'লা আওয়ামীলীগের সভাপতি পদপার্থী প্রকৌশলী ইন্জিনিয়ার মোঃ সফিকুর রহমান ভূইয়া।

উল্লেখ্য তিনি জয় বাংলা স্কোয়াড হাজীগঞ্জ উপজে'লা শাখার মাধ্যমে ঈদ উপহার সামগ্রী এবং কয়েকদফায় খাদ্য সামগ্রী পৌঁছে দেন অসহায় মানুষদের নিকট। এ ছাড়াওউপজে'লার অনেক মধ্যবিত্ত ও করো'না সংকটে অসহায় হয়ে পড়া মানুষদেরকে আর্থিকভাবে সহায়তা প্রদান করেন।

এ বিষয়ে ইন্জিনিয়ার সফিকুর রহমান ভূইয়ার কাছে জানতে চাইলে উনি জানান, এই করো'না সংকট রোধে আমাদের সকলের উচিৎ ব্যাক্তিগত দায়বদ্ধতার যায়গা থেকে মানুষের জন্য সাধ্য অনুযায়ী সহায়তা প্রদান করা। আমি আমা'র ব্যাক্তিগত দায়বদ্ধতার যায়গা থেকে আমা'র উপজে'লা বাসীর জন্য আমা'র সাধ্যানুযায়ী চেষ্টা করেছি সহায়তা করার জন্য।

Back to top button