নেহার ‘ধিমি ধিমি’ গান গাইলেন শাহরুখকন্যা সুহানা! মুহূর্তেই ভাই'রাল ভিডিও

বলিউড সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা খানকে কেন্দ্র করে বিনোদন অঙ্গনে জল্পনা-কল্পনার কমতি নেই। তারকাকন্যা সুহানাও জানেন কী'ভাবে আলোচনায় থাকতে হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করে ও আকর্ষণীয় সব ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিজেকে জানান দিচ্ছেন তিনি।

বলিউডে এখনো অ'ভিষেক না হলেও সুহানা এরই মধ্যে বিশাল ভক্তমহল জুটিয়ে ফেলেছেন। সম্প্রতি তাঁর এক ভক্ত বেশ চ'মকপ্রদ এক ভিডিও প্রকাশ্যে এনেছেন, সেখানে সুহানাকে বন্ধু অনন্যা পান্ডেকে উৎসর্গ করে বলিউডের সংগীতশিল্পী নেহা কক্করের গাওয়া জনপ্রিয় গান ‘ধিমি ধিমি’ গাইতে দেখা যায়। গানটি অনন্যা পান্ডে ও বলিউড অ'ভিনেতা কার্তিক আরিয়ান অ'ভিনীত ‘পতি পত্নী অউর ওহ’ ছবিতে ব্যবহৃত হয়েছিল।

সুহানা খান গত ২২ মে ২০ বছরে পদার্পণ করেন। মুম্বাইয়ের মান্নাত বাসভবনে এই তারকাকন্যা তাঁর জন্ম'দিন উদযাপন করেন। আনন্দঘন ওই সব মুহূর্তের ছবি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন তিনি। সুহানাকে জন্ম'দিনের শুভেচ্ছা জানান তাঁর বান্ধবী ও বলিউড অ'ভিনেত্রী অনন্যা পান্ডে। এ সময় তিনি সুহানা ও তাঁর শৈশবের বেশ কিছু মিষ্টি ছবি প্রকাশ্যে আনেন।

সুহানা

লকডাউনে পরিবারের সঙ্গে সময় কা'টাতে ভা'রতে রয়েছেন সুহানা। তিনি মা'র্কিন যু'ক্তরাষ্ট্রের নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছেন। সুহানা বর্তমানে অনলাইনের মাধ্যমে বেলি ড্যান্সের ক্লাস নিয়ে সময়গুলো কাজে লাগাচ্ছেন। নৃত্যশিল্পী সানজানা মুথরেজা সম্প্রতি তাঁদের ক্লাসের একটি ছবি প্রকাশ্যে আনেন।

২০১৯ সালে মুক্তি পাওয়া ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র মাধ্যমে চলচ্চিত্রে অ'ভিষেক হয়েছে অনন্যার। অন্যদিকে পড়াশোনা শেষ করে দ্রুতই চলচ্চিত্র জগতে পদার্পণ করবেন সুহানা।

Back to top button