রমনায় চিকিৎসকসহ দুই জনের মৃ'তদেহ উ'দ্ধার

রাজধানীর রমনা থা'না এলাকায় পৃথক ঘটনায় এক চিকিৎসকসহ দুই জনের মৃ'তদেহ উ'দ্ধার করেছে পু'লিশ। মৃ'ত ব্যক্তিরা হলেন, ডা. আশরাফ উদ্দিন (৯২) ও আবুল হাসেম বেপারী (৬০)। পৃথক সময় খবর পেয়ে রমনা থা'না পু'লিশ মৃ'তদেহ দুটি উ'দ্ধার করে ময়নাত'দন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতা'লের ম'র্গে পাঠায়।

রমনা থা'নার উপ-পরিদর্শক এসআই তোফাজ্জে'ল হোসেন বলেন, ডা. আশরাফ ৫১নং সিদ্ধেশ্বরী রমনা নিজ বাসায় একাকি থাকতেন। তার চার সন্তানাদি প্রবাসী। বার্ধক্যজনিত ও বিভিন্ন রোগে আ'ক্রান্ত ছিলেন। নিজ বাসায় বাথরুম করতে গিয়ে উপুড় হয়ে পড়ে মৃ'ত্যুবরণ করেন। পরে খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় মৃ'তদেহ উ'দ্ধার করে ময়নাত'দন্তের জন্য ম'র্গে নিয়ে আসি। ময়নাত'দন্তের রিপোর্ট পেলে মৃ'ত্যুর সঠিক কারণ বলা যাবে। মৃ'ত আশরাফে গ্রামের বাড়ি পিরোজপুর। তিনি চিকিৎসক ছিলেন।

অ'পরদিকে রমনার ৪৩নং শহীদ সাংবাদিক সেলিনা পারভিন সড়কে মা রাঁধুনি হোটেলের এক শ্রমিক আবুল হাসেমের মৃ'তদেহ উ'দ্ধার করেন রমনা থা'না উপ-পরিদর্শক এসআই মুরাদ খান। তিনি জানান, রাতে সেহরি খাবার খেয়ে অ'সুস্থ বোধ করে নিজের রুমে শুয়ে পড়েন। পরবর্তীতে কোনো সাড়া শব্দ না পেয়ে থা'নায় খবর দিলে আজ শনিবার (২৩মে) সকাল সাড়ে ১০টা মৃ'তদেহ উ'দ্ধার করা হয়। তিনি জানান, অ'সুস্থ হয়ে হার্ট অ্যাটাক করে মৃ'ত্যুবরণ করেছেন। তবে ময়নাত'দন্তের রিপোর্ট পেলে মৃ'ত্যুর সঠিক কারণ বলা যাবে।

মৃ'ত হাসেম বরিশাল জে'লার মুলাদী থা'নার আহম'দ বেপারীর ছে'লে।

Back to top button