‘হট’ পোশাক পরে জিম করলেন এক সময়ের দাপুটে অ'ভিনেত্রী শ্রীলেখা, ভাই'রাল হলো সেই ভিডিও

একসময় টালিউড দাপিয়ে বেড়ি’য়েছেন তিনি। নব্বই’য়ের দশকের অন্যতম সেরা অ'ভিনে’ত্রী ছিলেন তিনি। কথা হচ্ছে, শ্রী’লে’খাকে নিয়ে। বেশ অনেক দিনই অ'ভিনয় জগত থেকে নিজে’কে দূরে স’রিয়ে নিয়েছেন তিনি। তবে রি’য়ে’লিটি শোয়ে’র মঞ্চে তাঁকে দেখা গিয়েছে বিচা’রকের আসনে।তবে পর্দায় খুব একটা দেখা না গে’লেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ঠ সক্রিয় থাকেন শ্রীলেখা। মাঝে মা’ঝেই নানান ছবি, ভিডিও নিজের ইনস্ট’গ্রাম হ্যান্ডেলে শেয়ার করে নেন অনু’রাগী’দের সঙ্গে। সম্প্রতি জিমে শ’রী’রচর্চা করার একটি ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা। পুরো এক মিনি’ট প্ল্যা’ঙ্ক করার একটি ভিডিও শে’য়ার করে’ছেন তিনি। এক মিনিট ধরে শুধুমাত্র ক’নুইয়ে ও পায়ের আঙুলের ওপর ভর দিয়ে পুরো শ’রীরের’ ভা’রসাম্য বজায় রেখেছেন অ'ভি’নেত্রী।

শ্রী’লেখার এই কঠোর প’রি’শ্রম দেখে প্রশংসায় পঞ্চ'মুখ নে’টিজেনরা। ‘হট’ জিম পোশাকে শ্রীলে’খার লুক দেখে এম’নিতেই উ’ষ্ণতার পারদ চড়তে শুরু করেছে নেট’দুনিয়ায়। উপরন্তু তাঁর চেষ্টা ও প’রিশ্রম দেখেও খুশি অনু’রাগীরা।

শ্রীলেখা

কিছুদিন আগে একটি সে’লফি পোস্ট ক’রেছিলেন শ্রীলে’খা। রাতের পোশাকে আলো আঁধা’রিতে অ’ভিনেত্রীর লুক দেখে রাতের ঘুম উ’ড়েছিল নেটিজেনদের। সেই ছবিও তুমুল ভাই'রাল হয়েছিল নেটজগতে।

প্রসঙ্গত, শেষবার জি বাংলা সিনেমা অরি’জিনাল’সের একট্ ছবি’তে দেখা গিয়েছিল শ্রীলেখাকে। ছবির নাম, সুদক্ষি’নার শাড়ি। এই ছবিতে সুদক্ষিনার চরিত্রে অ'ভিনয় ক’রেছি’লেন শ্রীলেখা। জি বাংলা সিনেমা অরিজিনা’লসে দেখা গিয়েছে সুদ’ক্ষিণার জীবনের গল্প। সে বাংলা অনার্সে ফা’র্স্ট ক্লাস।

কিন্তু তার শিক্ষাগত ডিগ্রি কোনও কাজেই লাগে না বিয়ের পর। বাড়িতে সংসারের হাল ধরতে হয় তাকে। স্বামী, সন্তান, ননদ, শ্বশুর-শাশুড়ির চাহিদা-আবদারের জাঁতাকলে পিষতে থাকে তার জীবন। অধ'রা রয়ে যায় সুদক্ষিণার সাংবাদিক হওয়ার স্বপ্ন।

Back to top button