টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগস্টেই দক্ষিণ আফ্রিকার সফরে যাচ্ছে ভা'রত!

করো'নাভাই'রাসের পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী আগস্টে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে আগ্রহী ভা'রতীয় ক্রিকেট দল। যেখানে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দু’দল।

সম্প্রতি ভা'রতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রধান নির্বাহী ও ক্রিকেট দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী এক আলোচনায় আসন্ন সফর আয়োজন করার ব্যাপারে এ সিদ্বান্ত নিয়েছেন।

তবে সবকিছুই নির্ভর করছে করো'নাভাই'রাসের পরিস্থিতির উপর। সিরিজ খেলতে কোন আ'পত্তি নেই দুই দেশের ক্রিকেট বোর্ডের।

বিসিসিআইয়ের প্রধান নির্বাহী রাহুল জোহরি বলেন, করো'নাভাই'রাসের ভ'য়াবহ পরিস্থিতি দ্রুত শেষ হলে বর্ষা মৌসুম শেষে ক্রিকেট শুরু করা সম্ভব হবে বলে আশা করি। প্রত্যেকেরই অধিকার আছে, নিজেদের সুরক্ষা নিয়ে ভাবার। ভা'রত সরকার যেভাবে নির্দেশনা দেবে, আম'রা সেভাবে চলব। আগামী আগস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ নিয়েই আম'রা অনেক বেশি আগ্রহী।

অন্যদিকে দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী জ্যাক ফল বলেন, সিরিজ আয়োজনের ব্যাপারে বিসিসিআইয়ের কাছ থেকে আম'রা ইতিবাচক সাড়া পেয়েছি। ভা'রত তার চুক্তি রক্ষা করতে চাইছে এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি খেলতে সম্মত হয়েছে। তবে যদি কোনও কারণে এই সিরিজটিও স্থগিত হয়ে যায়, তবে আমাদের বা ভা'রতের কিছুই করার থাকবে না। পরবর্তীতে আম'রা আবারও সিরিজ আয়োজন নিয়ে নতুনভাবে ভাবব। এরই মধ্যে সরকারের কাছ থেকে সিরিজ আয়োজনের অনুমতি পেয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। প্রয়োজনে দর্শকহীন স্টেডিয়ামে খেলা হবে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খা'রাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

Back to top button