ঋতুস্রাবের বিষয়ে কথা বলে চরম হে'নস্তার শিকার অ'ভিনেত্রী

মহামা'রি করো'না মোকাবেলায় ভা'রত দেশজুড়ে চলছে লকডাউন। স্তব্ধ বিনোদন জগৎ। তারকারাও নিজেদের বাড়িতেই সময় কা'টাচ্ছেন। টেলি অ'ভিনেত্রী দিব্যা আগারওয়াল লকডাউনে বয়ফ্রেন্ড বরুণ সুদের সঙ্গেই আছেন। আর এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঋতুস্রাব নিয়ে একটি পোস্ট করে নেটিজেনদের আক্রমণের মুখে পড়লেন দিব্যা।

দিব্যা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বয়ফ্রেন্ড বরুণের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে দিব্যার কোলে মা'থা রেখে শুয়ে আছেন বরুণ। দিব্যা সেই ছবির ক্যাপশনে লিখেছেন, আমা'র যখন ঋতুস্রাব চলে, বরুণ বুঝতে পারে না কী' করবে।

দিব্যা এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা ছুটে যান। তার উদ্দেশে কেউ কেউ বলেন, ব্যক্তিগত বিষয় এভাবে জনসমক্ষে বলতে নেই জানেন না ? আর একজন আবার লেখেন, এরপরে তো কটা করে স্যানিটারি প্যাড ব্যবহার করতে লাগে সেটাও জানাবেন।

তবে দিব্যাও থেমে থাকার পাত্রী নন। সমাজে এখনো মহিলাদের ঋতুস্রাব কে ট্যাবু হিসেবে দেখা হয়। এ বিষয়ে খোলাখুলি কথা বলতে সংকোচ বোধ করেন অনেকেই। সেই কারণেই নেটিজেনদের কটাক্ষের জবাবে দিব্যা আর একটি পোস্টে লেখেন, ঋতুস্রাবের সময় আমা'র মেজাজের পরিবর্তন হয় এটা ঠিক। কিন্তু এই বিষয়টা নিয়ে আমি মানুষকে সত্যি শেখাতে চাই।

দিব্যা আরও লেখেন, দয়া করে চুপ করুন এবং আপনার আশপাশের কোনো মহিলার যখন ঋতুস্রাব হবে তাকে ভালো রাখু'ন। দিব্যার দুটি পোস্টই এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে।

প্রসঙ্গত, টেলি ধারাবাহিকের পাশাপাশি দিব্যা বিভিন্ন রিয়েলিটি শোতেও অংশ নিয়েছেন। এমটিভির স্প্লিটসভিলাতে তিনি খুব জনপ্রিয় ছিলেন। এখন আরও একটি টেলিভিশন শোয়ে তিনি সঞ্চালনা করছেন। এছাড়াও ইনস্টাগ্রামে নিজের ফলোয়ার দের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন এই বলিউড অ'ভিনেত্রী ।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খা'রাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

Back to top button