বিচ্ছেদ হয়নি, নয়া স'ম্পর্কে নওয়াজের স্ত্রী'

দীর্ঘদিন ধরেই স্ত্রী' আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অ'ভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই স'ম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী' আলিয়া। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অ'ভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। একদিকে লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ শুরু হয়েছে বি-টাউনে, আর এর মধ্যেই নওয়াজের স্ত্রী' আলিয়া নতুন স'ম্পর্ক গুঞ্জনে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তার পরিবারের বি'রুদ্ধে একাধিক অ'ভিযোগ তুলে বিচ্ছেদের মা'মলা দায়ের করেছেন তার স্ত্রী' আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জনা পাণ্ডে। নওয়াজকে তিনি আইনি নোটিসও পাঠিয়েছেন। সেখানে বিচ্ছেদের পাশাপাশি খোরপোষ দাবি করেছেন আলিয়া। তিনি আত্মসম্মান নিয়ে বাঁচতে চান বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন। আইনগতভাবে এখনও তাদের ডিভোর্স হয়নি।

স্পটবয়ের খবর বলছে, জনপ্রিয় একটি সংস্থার সাবেক আধিকারিক পিয়ূষ পান্ডের সঙ্গে স'ম্পর্কে জড়িয়েছেন অঞ্জলি কি'শোর পান্ডে অর্থাৎ আলিয়া। আলিয়ার হোয়াটস অ্যাপের ডিপিটে তাদের দুজনের ছবি একসঙ্গে দেখা গেছে বলে সেখানে দাবি করা হয়েছে।

এই খবর প্রকাশ হতেই শুরু হযেছে গুঞ্জন। অনেকে প্রশ্ন করছেন, তাহলে কি নতুন সংসার গড়তেই সিদ্দিকি পরিবার ছাড়ছেন আলিয়া? নওয়াজের পরিবারে থাকাকালীন অনেক শারীরিক এবং মানসিক অ'ত্যাচার সহ্য করেছেন বলে তার অ'ভিযোগ। এবার তাই আত্মসম্মান নিয়ে বাঁচতে চান।

কেএ/ডিএ

Back to top button