আবারো শোকের ছায়া টেলি পাড়ায়, পর'কী'য়া সন্দেহে জনপ্রিয় টেলি অ'ভিনেত্রীকে পুড়িয়ে মা'রলো স্বামী

ভারতের উত্তরাখণ্ড রাজ্যের নৈনিতাল থেকে বুধবার টেলিভিশনের এক জনপ্রিয় অ'ভিনেত্রীর মৃ’ত’দে’হ উ’দ্ধার করছে পু'লিশ। প্রাথমিক ত’দন্তে’র পর পু'লিশের দাবি, ২৯ বছর বয়সী ওই অ'ভি’নেত্রীকে অচে’তন করে গায়ে আ’গু’ন লাগিয়ে দেয়া হয়। গোটা ঘট’নার স’ঙ্গে জ’ড়িত অ'ভিনেত্রীর স্বা’মী। খু’নে’র কারণ হিসেবে পু’লিশের সা’ম’নে এসেছে প’রকী'’য়া স'ম্পর্ক।

খু’ন’ হওয়া অ'ভি’নেত্রীর নাম অ’নিতা সিং। উত্ত’রাখণ্ড পু'লিশের এক ঊর্ধ্ব’তন কর্মক'র্তা জানান, ওই অ'ভিনেত্রীকে স’ন্দে’হের চোখে দেখতেন তার স্বা’মী। ধরে নি’য়েছিলেন স্ত্রী' প’রকী'’য়ায় লি’প্ত। যদিও ওই ব্যক্তি’র হাতে তেমন কোনো প্রমা’ণ ছিল না।

নৈ’নিতাল জে'লা পু'লিশের প্রধান সুনীল কুমা'র মীনা জানান, জে’লা স’দর’দপ্তর থেকে ৩০ কিলো’মিটার দূরে নৈনিতালের কা’লাধু’ঙ্গি থেকে অনিতার মৃ’তদে’হ উ’দ্ধার হয়েছে। তিনি পা’ঞ্জাবি টেলি’ভিশনের অ'ভি’নেত্রী। অনিতার স্বামী রবী’ন্দর পাল সিং ও তার এক বন্ধু কু’লদীপকে এই খু’নে’র মা’মলা’য় গ্রে’প্তা’র করা হয়েছে।

ত'দন্ত করে পু'লিশ জানতে পারে, মঙ্গ’লবার স্বা’মী রবী’ন্দরের সঙ্গে পাঞ্জাবের ফিরোজপুর থেকে নৈ’নিতালে আসেন অ'ভিনেত্রী। অনিতাকে সে জানায়, নৈনিতালে কুল’দীপ নামে তার এক বন্ধু আছে। ওই বন্ধুর সঙ্গে বলিউডের অনেকের যোগা’যোগ রয়েছে। মুম্বাইয়ে অ'ভিনয়ের সুযোগ করে দিতে পারে কুলদীপ।
অ'ভিনেত্রী

সেই টো’প গিলে সরল বিশ্বা'সে ৬০০ কিলোমিটার পথ পেরি’য়ে ফিরোজপুর থেকে নৈনি’তালে আসেন অনিতা। রবীন্দর যে তাকে খু’নে’র ফ’ন্দি এঁটেছে, তার বি’ন্দুবি’সর্গ টের পান’নি অনিতা।

মঙ্গ’লবার রাত দেড়টা নাগাদ কুল’দীপের সঙ্গে একটি রেস্তোরাঁয় দেখা করে স্বামী-স্ত্রী'। সেখানে চা’য়ের সঙ্গে মা’দ’ক জাতীয় নে’শা’র দ্রব্য খাইয়ে দেয়া হয় অনিতাকে। বে’হুঁশ হয়ে পড়লে গায়ে আ’গুন ধরিয়ে দিয়ে পা’লিয়ে যায় দু’জনে। ঘটনাস্থলের অদূরেই কুলদী’পের বাড়ি। তিনি চলে যান সেখানে এবং র’বীন্দর ধরেন দি’ল্লির ট্রে’ন।

রে’স্তোঁরার সিসিটি’ভির ফুটেজ দেখে খু’নি’দের শ’নাক্ত করে পু'লিশ। গ্রে’প্তার করা হয় দুজনকে। জে’রায় অ'ভিনেত্রীর স্বামী জানায়, কা’শ্মীরি কোনও ব্যক্তির সঙ্গে তার স্ত্রী'র স'ম্পর্ক রয়েছে বলে সে স’ন্দেহ করত। অনিতা যখন স্বামী’কে জানান, বলিউডে অ'ভিনয়ের জন্য তিনি মুম্বাই যেতে চান, তখনই খু’নে’র’ পরিকল্পনা করেন।

রবীন্দর ও তার ব’ন্ধু কুলদীপের বি’রুদ্ধে খু’ন’ ছা’ড়াও ভারতীয় দ'ণ্ডবিধির একা’ধিক ধারা’য় মা’ম’লা দা’য়ের করা হয়েছে।

প’রকী'’য়া স’ন্দেহে জনপ্রিয় টেলি অ'ভিনেত্রীকে পু’ড়িয়ে মা’রলো স্বামী

Previous

অকল্যান্ডের রাস্তায় ভালোবাসা দিবস পালন করলেন বিরাট-আনুশকা
Next

দীপঙ্করকে ভ্যালেন্টাইন্স ডে-তে যে উপহার দিলেন দোলন